সময়কাল নিউজ
সময়কাল নিউজ

আবারও কি হুদামার্কা নির্বাচন হবে: রিজভী

সময়কাল নিউজ ডেস্ক : রাষ্ট্রপতির সঙ্গে আজ থেকে শুরু হওয়া বিভিন্ন রাজনৈতিক দলের সংলাপ নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, রাষ্ট্রপতি কীসের সংলাপ করছেন? তা হলে আবারও কি হুদামার্কা নির্বাচন হবে? আবারও কি আরেকটি রকিবমার্কা নির্বাচন হবে? হুদামার্কা নির্বাচনে আমরা দেখেছি— নিশিরাতের নির্বাচন, দিনেরবেলায় কোনো নির্বাচন হয় না; রাতের অন্ধকারে নির্বাচন হয়। আর রকিবমার্কা নির্বাচনে দেখেছি— চতুষ্পদ জন্তু ভোটকেন্দ্রে ঘুরে বেড়ায়, সেখানে ভোটাররা থাকে না। এই হলো পরিস্থিতি।

সোমবার দুপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে নবগঠিত খুলনা জেলা ও মহাগরের নেতাকর্মীদের নিয়ে পুষ্পার্ঘ অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, এই পার্লামেন্টের কেউ জনগণের ভোটে নির্বাচিত হননি, তিনি তো তাদেরই রাষ্ট্রপতি। তিনি তো সরকারের বাইরে কিছু করবেন না। আর সরকারের কথা শোনা মানেই আরেকটি হুদামার্কা, আরেকটি রকিবমার্কা নির্বাচন। সুতরাং অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য নিরপেক্ষ সরকারই দরকার।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ নবগঠিত খুলনা জেলা ও মহানগরের নেতারা উপস্থিত ছিলেন।

সময়কাল নিউজ