সময়কাল নিউজ
সময়কাল নিউজ

আমিরের দেখা হালের সেরা ৩ পেসার

সময়কাল ডেস্ক :মাত্র ২৮ বছর বয়সেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে ক্রিকেটবিশ্বে তোলপাড় সৃষ্টি করেছিলেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির।

গত বছরের ডিসেম্বরে আমিরের এই হঠাৎ সিদ্ধান্ত পাক ক্রিকেটকে নাড়িয়ে দেয়। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো এই ক্রিকেটার যে এখনও দুর্দান্ত বোলিং করতে জানেন তা তার ফ্রাঞ্চাইজি লিগগুলোর পারফরম্যান্সই বলে দিচ্ছে।

সম্প্রতি ক্রিকেট পাকিস্তানকে এক সাক্ষাৎকার দেন মোহাম্মদ আমির। যেখানে তিনি বর্তমান সময়ে তার দেখা সেরা তিন পেসারের নাম জানিয়েছেন।

আমিরের চোখে বর্তমান সময়ে ব্যাটসম্যানদের আতঙ্ক নিউজিল্যান্ডের পেস স্পেশালিস্ট ট্রেন্ট বোল্ট। ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহের বোলিংও নজর এড়ায়নি আমিরের। অস্ট্রেলিয়ার এ মুহূর্তের সেরা পেসার মিচেল স্টার্কের গতিতেও পরাস্ত হতে পারেন তারকা ব্যাটম্যানরা।

এই তিন ফাস্ট বোলারই আমিরের চোখে বর্তমান সময়ের সেরা।

ক্রিকেট পাকিস্তানকে আমির বলেন, ‘এ সময়ের সেরা তিন পেসারের কথা বললে প্রথমে আমি ট্রেন্ট বোল্টের নাম উচ্চারণ করব। তাকে আমার খুব পছন্দ। আমার দ্বিতীয় পছন্দ বুমরাহ। দুর্দান্ত বল করেন তিনি। আর তিন নম্বরে মিচেল স্টার্ককে রাখছি। আর হ্যাঁ, কাগিসো রাবাদাও কিন্তু দুর্দান্ত। চমৎকার বোলিং করেন তিনি। ’

পাকিস্তানের হয়ে ৬১ ওয়ানডে, ৫০ টি-টোয়েন্টি আর ৩৬ টেস্টে অংশ নিয়ে ২৫৯ উইকেট শিকার করেছেন মোহাম্মদ আমির। স্বদেশি কিংবদন্তি ওয়াসিম আকরামকে অনুসরণ করেই ক্যারিয়ার গড়েছেন এ পেসার।

সময়কাল নিউজ