সময়কাল নিউজ
সময়কাল নিউজ

করোনা ভাইরাস নিয়ে জনসচেতনতায় প্রচারে চেয়ারম্যান নাছিমা মুকাই আলী

বিশেষ প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে করোনা ভাইরাস সমন্ধে জনসচেতনতায় মাঠ পর্যায় কাজ করছেন উপজেলার জনবান্ধব চেয়ারম্যান নাছিম মুকাই আলী।

তিনি উপজেলাবাসির পাশে থেকে করোনা ভাইরাস সমন্ধে তার নির্বাচনী এলাকায় জনসচেতনায় বৃদ্ধির জন্য নিয়মিত কার্যক্রম পরিচালনা করে আসছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনায় বৃদ্ধি করণে জনগণকে সর্তক করণ সহ উপকরণ সামগ্রী মাস্ক, গ্লাভস, স্যানেটাজার বিতরণও করেছেন তিনি।

আজ (৩১) মার্চ মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যদেরকে নিয়ে উপজেলার হরষপুর দেওয়ানবাজার, খেয়াঘাট বাজারে হ্যান্ড মাইক নিয়ে ব্যাপক প্রচারিভযান পরিচালনা করা হয়। এসময় করোনা ভাইরাসের বিষয়ে সবাই যেন সর্তকতা অবলম্বন করেন সে বিষয়ে সেনাবাহিনীর সদস্য ও চেয়ারম্যান নাছিমা মুকাই আলী প্রচারণা ও লিফলেট বিতরণ করেন। আর সরকারের বিভিন্ন নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য আহবান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের জনবান্ধব চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুবুর রহমান, থানা অফিসার ইনচার্জ ( ওসি) মো: আতিকুর রহমান সহ বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

চেয়ারম্যার নাছিমা মুকাই আলী বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সকলকে সরকারে সকল নির্দেশ নিময় মতো পালন করতে হবে। আর করোনা ভাইরাসের বিরুদ্ধে আমাদের একমাত্র যুদ্ধ হল ঘরে থাকা। অপ্রয়োজনে বাহিরে বেড় না হওয়া। আসুন আমরা সবাই সচেতন হই, নিয়ম-কানুন মেনে চলি। বেশি বেশি আল্লাহর ইবাদত করি। আল্লাহর নিকট প্রার্থনা করি। ইনশাল্লাহ, আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করবেন নিশ্চয়।

সময়কাল নিউজ