সময়কাল নিউজ
সময়কাল নিউজ

কসবায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত জখম

রুবেল আহমেদ, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সুমন রানা নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (২১ মার্চ) সকালে উপজেলার সৈয়াদাবাদ-কসবা সড়কের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। সুমন পৌর এলাকার তালতলা গ্রামের আজিজুল হকের ছেলে। সুমন উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটির কার্যকরী সদস্য। এ ঘটনায় একই গ্রামের ২জন সহ আরো অজ্ঞাত কয়েকজনকে আসামী করে কসবা থানায় মামলা দায়ের করেছেন আহত সুমনের পরিবার। আহত সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত সুমন রানা জানান; শনিবার সকাল সাড়ে ১০টার সময় বাড়ি থেকে উপজেলা শহরের যাওয়ার পথে তালতলা গ্রামের বটগাছ এলাকায় পৌছলে তার গাড়ির গতিরোধ করে একই গ্রামের মতি মিয়ার ছেলে হামিদ মিয়া ও আবদুল হকের ছেলে আবুল হোসেন। গাড়ি থামিয়েই তাকে এলোপাথারী পিটাতে থাকে আর বলতে থাকে “ উপরের নির্দেশ তোকে মেরে ফেলার জন্য”। তার চিৎকারে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দুই আক্রমনকারী এবং প্রানে বেঁচে যান রক্তাক্ত জখমপ্রাপ্ত সুমন রানা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর তাকে দেখতে হাসপাতালে যান কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.মিজানুর রহমান ভ’ইয়া, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, কসবা থানা ওসি মোহাম্মদ লোকমান হোসেন।
কসবা থানা অফিসার ইনচার্জ লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন: ছাত্রলীগ নেতা সুমন রানার উপর বর্বরোচিত হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করেছে সুমনের পরিবার। আসামীদের ধরতে অভিযান চলছে। দ্রুত আসামীদের গ্রেপ্তার করা হবে।

সময়কাল নিউজ