সময়কাল নিউজ
সময়কাল নিউজ

খোকসায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে পেটানোর অভিযোগে আ’লীগ সম্পাদক আটক

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার খোকসায় আইন-শৃঙ্খলা বাহিনীর এক আনসার সদস্যকে পেটানোর অভিযোগে গোপকগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম কে আটক করেছে পুলিশ। রোববার বিকালে জানিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন থেকে তাকে আটক করা হয়।

সূত্রে জানা যায়,রোববার সকাল ছয়টার দিকে আমলাবাড়ি বাজারে মাছ সহ কাঁচামাল ক্রয় করতে যায় ভবানীগঞ্জ ক্যাম্পের আইন-শৃঙ্খলা বাহিনীর আনসার সদস্য ফোরকান।এসময় বাজারে এক ভ্যান চালকে বেধরক মারপিট করতে থাকে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা আবুল কালাম ও তার ছেলে।এসময় অজস্র জনতা কালামের ভয়ে চুপ থাকলেও মারপিট থেকে নিবৃত করতে আনসার সদস্য ফোরকান এগিয়ে আসলে আবুল কালাম ক্ষিপ্ত হয়ে আনসার সদস্যকে পেটাতে থাকে।অবশেষে আনসার সদস্য কোনভাবে প্রাণ বাঁচিয়ে দৌড়ে পালিয়ে যায়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এক আনসার সদস্য সকালে আমলাবাড়ি বাজারে বাজার করতে যায়।এসময় আবুল কালাম কর্তৃক এক ভ্যান চালককে পেটাতে দেখে এগিয়ে আসলে আনসার সদস্যকেও মারধর করে কালাম।তিনি আরো জানান,কালাম কে গ্রেফতার করা হয়েছে এবং এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে গোপগ্রাম ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, আনসার সদস্য সিভিল ড্রেসে থাকায় চিনতে না পেরে তাকে মেরেছে।তিনি আরো জানান,ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ও লজ্জাস্কর।তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সময়কাল নিউজ