সময়কাল নিউজ
সময়কাল নিউজ

গৌরীপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে বৃদ্ধের পা বিচ্ছিন্ন

ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশন এলাকায় ময়মনসিংহগামী মোহনগঞ্জ ট্রেন থেকে পড়ে গিয়ে অজ্ঞাতনামা বৃদ্ধের ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে।
বুধবার গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নেত্রকোনার মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মোহনগঞ্জ লোকাল ট্রেনটি শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দিয়ে গৌরীপুর রেলওয়ে স্টেশনে আসছিল। পথিমধ্যে ট্রেনটি গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় আসতেই চলন্ত ট্রেনের দরজা থেকে ছিটকে ট্রেনের নিচে পড়ে যায় ওই বৃদ্ধ।
এ সময় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের ডান পায়ের গোড়ালি থেকে এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস বুশরা বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত বৃদ্ধের ডান পায়ের গোড়ালি থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে বৃদ্ধকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনচার্জ কার্তিক চন্দ্র রায় বলেন, আহত বৃদ্ধের তার নাম, পরিচয় ও ঠিকানা কিছুই বলতে পারছে না। আমরা তাকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছি। তার নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সময়কাল নিউজ