সময়কাল নিউজ
সময়কাল নিউজ

টিকা নিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা, মিথ্যাচারে কান না দেওয়ার আহ্বান

সময়কাল ডেস্ক :করোনাভাইরাস টিকা নেওয়ার বিষয়ে কোনো মিথ্যাচারে দেশবাসীকে কান না দেওয়ার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) টিকাদান কেন্দ্রে টিকা নেওয়ার পর দলটির কেন্দ্রীয় নেতারা এ আহ্বান জানান।

নেতারা বলেন, যে যতই অপপ্রচার চালাক আমাদের টিকাদান কার্যক্রম চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা রেখেছেন। পর্যায়ক্রমে দেশের সব মানুষকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টিকা দেওয়ার ব্যবস্থা করবেন।

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এসব কথা বলেন।

সরেজমিন দেখা যায়, সকাল সাড়ে ৮টার পর থেকে কেন্দ্রীয় নেতারা উপস্থিত হয়ে টিকাদান কেন্দ্রের ফরম পূরণ করে টিকা নেওয়া শুরু করেন। কয়েকজন নেতা সস্ত্রীক টিকা নেন।

সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত টিকা নেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম।

দলের উপদপ্তর সম্পাদক সায়েম খান বলেন, আমাদের আরও কয়েকজন নেতার টিকা নেওয়ার কথা রয়েছে। তারা হলেন– উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোস, ইনাম আহমেদ চৌধুরী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, আজিজুস সামাদ আজাদ ডন।

টিকা নেওয়ার পর ডা. রোকেয়া সুলতানা বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দেশের বিরুদ্ধে লড়াই করে এই টিকা এনেছেন প্রান্তিক জনগণের স্বাস্থ্যের উন্নতির লক্ষ্যে।

তিনি মানুষকে সুরক্ষা দেওয়ার জন্য কৃষি, শিক্ষা খাতের মতোই দেখছেন। মহামারির ভয়াল এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে সুস্থ রাখার জন্য তিনি টিকার ব্যবস্থা করেছেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমাদের বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে টিকা গ্রহণ করেছে। আমাদের মধ্যে যারা জনপ্রতিনিধি আছেন, সরকারের মন্ত্রী হিসাবে আছেন; তারা ইতোমধ্যে টিকা নিয়েছেন।

সময়কাল নিউজ