সময়কাল নিউজ
সময়কাল নিউজ

ডাকাতি ও নারীকে দলবেঁধে ধর্ষণের মামলায় আরও দুজন গ্রেপ্তার

সময়কাল নিউজ ডেস্কঃ
টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবেশে ডাকাতি ও নারীকে দলবেঁধে ধর্ষণের মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গাজীপুরের সোহাগপল্লী ও কালিয়াকৈরের সুত্রাপুরটান এলাকা থেকে আজ শুক্রবার সকালে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত মোট তিন জনকে গ্রেপ্তার করা হলো।
টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন জেলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার।
গ্রেপ্তার দুজন হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মো. আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধনারচর পশ্চিমপাড়া গ্রামের নুরনবী(২৭)।
এর আগে গতকাল বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে রাজা মিয়া নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্যে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, গ্রেপ্তার হওয়া নুরনবীর কাছ থেকে লুট করা একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া লুট করা মালামাল উদ্ধারের জন্যে অভিযান চলছে। বৃহস্পতিবার গ্রেপ্তার হওয়া রাজা মিয়ার দেওয়া তথ্যের ভিত্তিতে প্রথমে আউয়ালকে গ্রেপ্তার করা হয়। পরে আউয়ালের দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় নুরনবীকে। এখন তাঁদের কাছ থেকে তথ্য নিয়ে অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এদিকে, টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাদিকুর রহমান জানান, মধুপুরের ঘটনায় ভুক্তভোগী ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন কিনা, তা সোয়াপ পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

সময়কাল নিউজ