সময়কাল নিউজ
সময়কাল নিউজ

প্রবাসী জালালের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সময়কাল ডেস্ক :
হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার চকরাজেন্দ্রপুর এর বাসিন্দা প্রবাসী জালাল এর উদ্যোগে করোনা পরিস্থিতিতে হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেছেন স্থানীয় লোকজন।

আজ (১ এপ্রিল) বুধবার সকাল ১০ টায় ধর্মঘর ইউনিয়ন এর চকরাজেন্দ্রপুর থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। খাদ্যদ্রব্যের প্রতিটি ব্যাগে ছিল, চাল-৫ কেজি, ডাল-১ কেজি, আলু-২ কেজি, পেঁয়াজ-১ কেজি, তেল-১ লিটার সহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন দ্রব্যাদি।

জালাল বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসের কারণে একধরনের কারফিউর মধ্যে রয়েছে গোটাবিশ্ব। নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যাতিত সব কিছুই বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হচ্ছে না কেউ। এই করুণ পরিস্থিতিতে হতদরিদ্র, গরিব, অসহায়, যারা দিন আনে দিন খায়, না খেয়ে দিন পাড় করছে এই শ্রেণীর মানুষগুলো। এমতাবস্থায় সরকারকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এবং যে সব সংস্থা বা স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সবসময় ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন তাদেরকে গরীব অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

জালালের নির্দেশনায়, সুন্দর ও সুশৃংখলভাবে প্রায় তিন ফিট দুরত্ব বজায় রেখে, নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ কালে সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে আব্দুল আউয়াল।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাহিদুল ইসলাম,শাহজাহান মিয়া,সাইফুল ইসলাম,মিঠু, তুহিন, শাহিনসহ প্রমুখ।

সময়কাল নিউজ