সময়কাল নিউজ
সময়কাল নিউজ

প্রেসক্লাব বিজয়নগরের খাদ্যসামগ্রী বিতরন

বিজয়নগর প্রতিনিধি :
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে প্রেস ক্লাব বিজয়নগর এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বিজয়নগর শহীদ রান্না দত্ত ধীরেন্দ্রনাথ দত্ত ও ভূপেশ চৌধুরী গণগ্রন্থাগারের সামনে বিভিন্ন স্থানে খেটে খাওয়া হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, হাত ধোয়ার জন্য সাবান, বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

বিভিন্ন স্থানে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের মধ্যে এসব বিতরণ করেন। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই( আলী )এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি মৃনাল চৌধুরী( লিটন )সাধারণ সম্পাদক জিয়াদুল হক (বাবু) সিনিয়র সহ-সভাপতি শামসুল ইসলাম( লিটন) সাংবাদিক প্রভাষক সারোয়ার হাজারী, সাংবাদিক শরীফ উদ্দিন, ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি রাষ্টু মিয়া, যুবলীগ নেতা মোঃ নিরব, সারোয়ার ও সেচ্ছাসেবকলীগ নেতা মো: শাহজাহান, সাংবাদিকগন নিজ উদ্যোগে এই সব কর্মহীন খেটে খাওয়া মানুষের কথা বিবেচনা করে তাদের দু-বেলা খাবারের ব্যবস্থা করেন এই কার্যক্রম মহামারী সময় কালীন অব্যাহত রয়েছে।

খাদ্যদ্রব্য বিতরণের সময় নাছিমা মুকাই (আলী )বলেন, করোনা ভাইরাসের কারনে সাধারন মানুষ সরকারের বেধে দেওয়া নিয়ম মেনে ঘরে অবস্থান করছেন। সে কারনে যারা দিন আনে দিন খায় তারা মহা সংকটের মধ্য দিয়ে জীবন যাপন করছেন। এসময় আমাদের দেশের সকল বৃত্তবানদের এই সব অসহায় মানুষের পাশে এসে দাড়ানো উচিৎ। প্রেসক্লাব বিজয়নগর সব সময়ই অসহায় মানুষের পাশে থাকে ভবিষ্যতেও প্রেসক্লাব বিজয়নগর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সময়কাল নিউজ