সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে ট্রলারডুবি শিশু নাশরার মরদেহ উদ্ধার

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় শনিবার সকালে নিখোঁজ হওয়া শিশু নাশরার (৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিসের ডুবুরিরা ট্রলারডুবির স্থল থেকে মরদেহটি উদ্ধার করেন।নিহত নাশরা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পৈরতলা এলাকার হারিছ মিয়ার মেয়ে। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপপরিচালক তৌফিকুল ইসলাম জানান, ট্রলারডুবির ঘটনায় শিশু নাশরা নিখোঁজ ছিল। তাকে উদ্ধারের জন্য আজ (শনিবার) সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু হয়। পরে পৌনে ১০টায় নাশরার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মোট ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ডুবে যাওয়া নৌকাটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে বিভিন্ন ব্রিগেট।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রলার ডুবির ঘটনায় চলকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার চরইসলামপুর থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, জেলার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের ষোলাবাড়ি এলাকার আবজল মিয়ার ছেলে জামির মিয়া (৩৫), কাশেম মিয়ার ছেলে মো. খোকন (২২) ও মৃত আব্দুল করিমের ছেলে মো. রাসেল (১৮)। এদের মধ্যে জামির বালুবোঝাই ট্রলারের চালক। বাকি দুজন তার সহযোগী।

সময়কাল নিউজ