সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে ট্রাক ও কাভার্ডভেন সংঘর্ষে আহত ৩

বিজয়নগর প্রতিনিধি : ব্রা‏হ্মণবাড়িয়া জেলা বিজয়নগর উপজেলায় ট্রাক ও কাভার্ডভেন মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন ইসলামপুর গ্রামের আসাদ, রাসেল ও শামীম সূত্রে জানা যায় রবিবার দুপুর ২ টায় উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর বাজার সংলগ্ন পুরাতন পুলিশ ফাঁড়ির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক নং (হবিগঞ্জ ড-১১-০১২৫) ও কাভার্ডভেন নং-(নরসিংদী ন-১১-০০৯৭) মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে। উভয় গাড়ি রাস্তার উপর পড়ে থাকতে দেখা যায়। এতে উভয় গাড়ির ড্রাইভার ও হেল্পার আহত হয়, স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর হাসপাতালের জরুরী বিভাগ জানায় আহতরা হলেন ১. জীবন মিয়া (৩০) পিতা- মহব্বত আলী ছাতক, সুনামগঞ্জ । ২. মোঃ রাব্বি (২৫) পিতা- খলিলুর রহমান যাত্রাবাড়ী, ঢাকা । মোঃ জুয়েল (২৭) পিতা ফারুক মিয়া বাজিতপুর,কিশোরগঞ্জ।

এদের মধ্যে জীবন নামক আহত ব্যক্তিকে সিলেট এম এ জি উসমানী হাসপাতালে , জুয়েল ও রাব্বিকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুপুরের খাবার খাওয়ার পূর্ব মুহুর্তে খবর শুনে খাবার না খেয়ে চলে এসেছি পরিস্থিতি সামাল দেওয়ার জন্য।

হাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গাড়ি দুটি রাস্তার মধ্যে পরে থাকায় মহাসড়কে যান চলাচলে বিঘ্ন ঘটায়, রেকার দ্বারা রাস্তার মধ্যে পরে থাকা গাড়ি দুইটিকে সড়িয়ে হাইওয়ে থানায় আনা হয় এবং যানবাহন চলাচলের সুব্যবস্থা করা হয়েছে।

সময়কাল নিউজ