সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে ফায়ার সার্ভিসের মাধ্যমে জীবাণুনাশক স্প্রে ছিটানো

বিশেষ প্রতিনিধি : বিজয়নগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবিলায় ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মাধ্যমে উপজেলার বিভিন্ন বাজারে আজ বুধবার দিনব্যাপী জীবাণুনাশক স্প্রে ও পানি ছিটানো হয়।

উপজেলার আমতলী বাজার, বিজয়নগর মোড়,দেওয়ান বাজার,খাটিংগা মোড়,আউলিয়াবাজার,চম্পকনগর বাজার সিঙ্গারবিল সহ বিভিন্ন বাজার ও মোড় গুলোতে জীবাণুনাশক স্প্রে ও পানি ছিটিয়ে পরিস্কার পরিছন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ ফিরোজ মিয়া ও বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসারের সি এ মোঃ কামরুল ইসলাম ভুঁইয়া,স্থানীয় জনপ্রতিনিধি, বাজার কমিটির নেতৃবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহের নিগার বলেন করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবিলা আমাদের আশেপাশে পরিষ্কার পরিছন্ন রাখার বিকল্প নেই।তাই জীবাণুনাশক স্প্রে ও পানি দিয়ে বিভিন্ন বাজার,এলাকার মোড়,রাস্তাঘাট ও পরিবহণে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাধ্যমে চেষ্টা করে যাচ্ছে উপজেলা প্রশাসন।আমি উপজেলার প্রত্যেকটি বাড়ির জনগনকে সচেতন থাকার পাশাপাশি আপনারা আপনাদের বাড়ির আশেপাশে পরিস্কার পরিছন্ন রাখুন। সরকারের নিয়ম মেনে গণজমায়েত এড়িয়ে বাসায় থাকুন।

সময়কাল নিউজ