সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, দুইজন কে ১৫০০ টাকা জরিমানা

বিজয়নগর প্রতিনিধি : বিশ্বজুড়ে করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় বাংলাদেশ সরকার গন জমায়েত এড়িয়ে চলা ও ঘরে থাকার জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেছেন।
তারপরেও আমতলী বাজারে নিয়ম না মেনে কাপরের দোকান খোলা রাখার জন্য ও একজন চট্রগ্রাম ফেরত হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করে বাজারে ঘুরাফেরায় করার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ টি দোকান মালীক ও চট্রগ্রাম ফেরত ১ ব্যক্তিকে সংক্রামক রোগ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮(১)এর (খ)(২) ধারায় ১ দোকানিও ১ ব্যক্তিকে ১৫০০/-টাকা জরিমানা করা হয়েছে। তারা সবাই সরকারী আদেশ অমান্য করে বর্তমানের পরিস্থিতিতে অপ্রয়জনীয় দোকান খোলা রেখে ও হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করে অপ্রয়োজনীয় ঘুরাফেরা করেছিল বলে জানা যায়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহের নিগার জানান সরকারের নির্দেশনা অমান্য করে বর্তমান পরিস্থিতিতে অপ্রয়োজনীয় কাপরের দোকান খোলা রাখায়, উপজেলার আমতলী বাজারে ১ প্রতিষ্ঠান
ও চট্রগ্রাম ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করে অপ্রয়োজনীয় ভাবে আমতলী বাজারে ঘুরাফেরা করায় সংক্রামক আইনে উভয় কে ১৫০০ টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ।

সময়কাল নিউজ