সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে ১২ মামলায় ১৩ জনকে অর্থদন্ড

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১২ মামলায় ১৩ জনকে জরিমানা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ জুলাই) বিজয়নগর উপজেলায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার কর্তৃক ঘোষিত কঠোর বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত কল্পে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন এর দেওয়ানবাজার, চান্দুরা ইউনিয়ন এর অামতলীবাজারে কোরবানির পশুর হাটে বিভিন্ন পয়েন্টে সরকারি নির্দেশনা কার্যকর করতে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাবেয়া আসফার সায়মা।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে সরকারী নির্দেশ অমান্য করায় এবং মাস্কবিহীন অযথা বাইরে ঘুরাফেরা করায় সংক্রামক ব্যাধি ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল)আইন ২০১৮ এর ২৫(১)(খ)ধারা লঙ্ঘনের কারনে ২৫(২) ধারার বিধানবলে ১২টি মামলায় ১৩ জন ব্যক্তিকে ৪১০০/= টাকা অর্থ দন্ড আরোপ করে আদায় করা হয়।

অভিযানে জনগনকে সরকারি নির্দেশনা সম্পর্কে সচেতন করা, অনুমোদন ব্যতীত যানবাহন বের না করা, অতীব জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বের হওয়ার জন্য সতর্ক করা হয়।

এসময় বাংলাদেশ পুলিশ মোবাইল কোর্ট পরিচালনায় প্রত্যক্ষ সহায়তা প্রদান করে। তিনি বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে ।

সময়কাল নিউজ