সময়কাল নিউজ
সময়কাল নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শহীদ মিনার নির্মাণ কাজের উদ্ভোধন অর্থায়নে মেট্রোসেম গ্রুপ

বিজয়নগর (ব্রাক্ষনবাড়িয়া) সংবাদদাতা ঃ বিজয়নগরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে স্কুল প্রতিষ্টার ৪৮ বছর পর নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেট্রোসেম গ্রুপ কোম্পানির নিজস্ব অর্থায়নে শহীদ মিনার নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার বিকালে নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার শাহনেওয়াজ পারভীনের সভাপতিত্বে ও সাংবাদিক এস এম টিপু চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এইচ ইরফান উদ্দিন আহমেদ ।

বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, মেট্রোসেম গ্রুপের হেড অব ব্রান্ড হুমায়ন মোর্শেদ খান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, হরষপুর ইউনিয়ন চেয়ারম্যান সারুয়ার রহমান ভূঞা, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, সাবেক চেয়ারম্যানমোঃ শাহজাহান,প্রধান শিক্ষক মো,আবদুর নুর,সাধারণ সম্পাদক মো,জিয়াদুল হক বাবু,নাসির মেম্বার প্রমুখ।

উল্লেক্ষ প্রতিবছর এই প্রাথমিক বিদ্যালয়ের কোমল মতি শিক্ষার্থীরা কলাগাছ, বাশ,বেত দিয়ে শহিদ মিনার নির্মান করে ফুল দিয়ে শহিদদের শ্রদ্ধা জানিয়ে আসছিল এই খবর স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে মেট্রোসেম গ্রুপের নজরে পরলে তাদের নিজেস্ব অর্থায়নে এই শহিদ মিনার নির্মাণ কাজের উদ্ভোধন করা হয়।

সময়কাল নিউজ