সময়কাল নিউজ
সময়কাল নিউজ

ব্রাহ্মণবাড়িয়ায় খাঁটিহাতা হাইওয়ে থানার নতুন ওসি সুখেন্দু বসু

মোঃ আল মামুন খান সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কাজে যোগ দিয়েছেন সুখেন্দু বসু।

গত রবিবার (২০ মার্চ ) আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব নেন। সদ্য বিদায়ী ওসি শাহজালাল আলমের নিকট থেকে বিদায়ী ওসি শাহজালাল আলমের স্থলাভিষিক্ত হওয়ার আগে ওসি সুখেন্দু বসু চুয়াডাঙ্গা জীবননগর থানার পরিদর্শক (অপারেশন) হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, গত ২০ মার্চ খাঁটিহাতা হাইওয়ে থানায় যোগদানের পর পাল্টে দিচ্ছে হাইওয়ে থানার নিয়ম কানুন । হাইওয়ে থানাকে দালাল মুক্ত করতে ঝটিকা অভিযানের মত কঠোর ভূমিকা গ্রহণ করেছেন নবাগত ওসি । মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার ও তিন চাকার যান গাড়ির জন্য থানায় এসে বিভিন্ন লোকেরা তদবির করলেও কথা রাখা না। সাফ জানিয়ে দিয়েছেন মামলা ছাড়া গাড়ি দেওয়া যাবে না । তার এ কঠোরতায় কিছু অসাধু লোকের মাথায় যেন বাজ পড়েছে । তাদের অনেকেই গম্ভীর মুখে অসন্তোষ প্রকাশ করে সমালোচনাও করে যাচ্ছে । কিন্তু হলে কি, ওসি জনস্বার্থে তার নিজের অবস্থানে অনড়
সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করে নবাগত খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু জানান,এই হাইওয়ে থানার বিষয়ে এএসপি স্যার আমাকে ধারণা দিয়েছেন যে এখানে কিছু অসাধু লোকের দাপটে হাইওয়ে থানা অতিষ্ঠ। মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার ও তিন চাকার যান কোনো প্রকার চলতে দেওয়া যাবে না,

তিনি আরও জানান,খাঁটিহাতা হাইওয়ে থানা এলাকার মহাসড়কে যানজট নিরসন ও পরিবহনে শৃঙ্খলা ফেরানোই তার প্রথম লক্ষ্য। মহাসড়কে নিষিদ্ধ ব্যাটারীচালিত ইজিবাইক, নসিমন, করিমন, ভটবটিসহ যেসব যানবাহন রয়েছে এগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমাদের নিয়মিত অভিযান অবহৃত থাকবে।

সময়কাল নিউজ