সময়কাল নিউজ
সময়কাল নিউজ

মদ ব্যবসাকে হালাল বলায় এম‌পি মনোনয়ন প্রত্যাশীর বিরু‌দ্ধে বিজয়নগরে আ‌লেম ওলামার মানববন্ধন

এম এ সাঈদ চৌধুরী মামুন
বিজয়নগর (ব্রাহ্মণবা‌ড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবা‌ড়িয়ার বিজয়নগ‌রে মদ ব্যবসাকে ‘হালাল’ বলায় তু‌পের মু‌খে পড়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সদর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও। আজ ২৫ ন‌ভেম্বর শ‌নিবার বাদ আছর তার বিরুদ্ধে বিজয়নগরে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মেজবাহ উদ্দিন নেতৃ‌ত্বে মানববন্ধ‌নে আলেম-ওলামাসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। তখন ওলিওকে গ্রেফতারের দাবিতে উপজেলার চম্পকনগর বাজারে বিক্ষোভ মিছিল ক‌রেন এবং নেতাকর্মীরা তার বিরু‌দ্ধে স্লোগান দেন ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি , এড‌ভো‌কেট জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, ওলিও আওয়ামী লীগের এমপি হওয়ার মতো কোয়ালিটি সম্পন্ন ব্যক্তি না ।
অভিযোগ অস্বীকার করে ওলিও বলেন, আমি নির্বাচন করব শুনে আমার বিরুদ্ধে প্রতিপক্ষের লোকজন মিথ্যা কাল্পনিক প্রোপাগান্ডা ছড়িয়ে যাচ্ছে। আমি মদকে হালাল বলিনি। আমি বলছি আমার ব্যবসা হালাল। আ‌মি সরকা‌রের অনু‌মোদন নি‌য়ে ব্যবসা কর‌ছি ।

উ‌ল্লেখ্য, গত সোমবার রা‌তে ফেসবুক লাইভে মদকে মেডিসিন বলে মতামত ও মদ ব্যবসাকে হালাল বলে মন্তব্য করেন ফিরোজুর রহমান ওলিও। লোকজ‌নের বি‌ভিন্ন ক‌মে‌ন্সে তি‌নি এ কথা জানান ।

সময়কাল নিউজ