সময়কাল নিউজ
সময়কাল নিউজ

মাধবপুরে মাদকবিরোধী টাস্কফোর্সের ব্যাপক অভিযান

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি : করোনাকালে হবিগঞ্জোর মাধবপুরে দিনভর টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে, বিপুল গাড়ী বহর নিয়ে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সীমান্ত ও চা বাগান এলাকায় অভিযান চালানো হয়। অভিযান চলে (১২-আগষ্ট) বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন নেতৃত্বে টাস্কফোর্স তেলিয়াপাড়া সীমান্ত ও চা বাগান এলাকায় মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে ২জন নেশাগ্রস্থ অবস্থায় শান্তি-শৃঙ্খলা বিঘ্ন করার অপরাধে দুইজনকে আটক করা হয়।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন, রেল ও সড়কপথের অনুকূল যোগাযোগ ব্যবস্থার কারণে অনেক আগে থেকে মাধবপুরে তেলিয়াপাড়া সীমান্ত ও চা বাগান এলাকা মাদকের জন্য স্পর্শকাতর অঞ্চল হিসেবে পরিচিত।

সম্প্রতি মাধবপুরে মাদক ও ছিনতাইয়ের আগ্রাসন বেড়েছে। মূলত মাদকের টাকা সংগ্রহ করার জন্য কিশোর-তরুণদের একটি অংশ ছিনতাইয়ে নামছে। এই বাস্তবতায় মাধবপুরে টাস্কফোর্সের মাধ্যমে অভিযান চালানোর সিদ্ধান্ত হয়। এই অভিযানে উপজেলা প্রশাসন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ, বিজিবি, পুলিশ, আনসার, যুক্ত করা হয়
সংশ্লিষ্ট সূত্র জানায়, মাধবপুর উপজেলা তেলিয়াপাড়া সীমান্ত ও চা বাগান এলাকায় হাত বাড়ালেই মাদক পাওয়া যায় মাদক সেবন করতে প্রতিদিন বাইরের এলাকার অসংখ্য মানুষ এখানে আসেন।

বৃহস্পতিবার অভিযানে আটক দুই জনকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয় ও এদের কাজ থেকে দেশী বাংলা মদ ৫ লিটার উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাজা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈন। উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন জানান, মাদক কারিবারিদের কোন ছাড় দেওয়া হবে না এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সময়কাল নিউজ