সময়কাল নিউজ
সময়কাল নিউজ

মায়ানী ছাত্রলীগ-যুবলীগের উদ্যোগে ১শ পরিবারকে ঈদ উপহার বিতরণ

ফিরোজ মাহমুদ, মিরসরাই: বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে গরিব দুঃস্থ ও কর্মহীন পরিবার ও নেতাকর্মীদের মাঝে মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রবিবার (২৪মার্চ) বিকেলে ইউনিয়নের নেতাকর্মী ও গরিব দুঃস্থদের ঘরে ঘরে এসব ঈদ সামগ্রী তুলে দেন ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

মায়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হেনা বাদশা ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের ব্যক্তিগত অর্থায়নে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

সভাপতি ওমর ফারুক বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রতিরোধে অঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া নেতাকর্মী ও দুঃস্থ মানুষদের পাশে দাড়ানো আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। বর্তমানে তাদের পরিবার নিয়ে চলতে অনেক কষ্ট হচ্ছে। এমন কর্মহীন ও দুস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করি আমরা।

যুবলীগ সভাপতি আবু হেলা বাদশা বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রভাবে অসহায় মানুষগুলো কষ্টে রয়েছে। তার উপর পবিত্র ঈদুল ফিতর সন্নিকটে তাই আমাদের ক্ষুদ্র সামর্থ থেকে শতাধিক পরিবারকে ঈদ উপহার দিয়েছি। সমাজের সকল বিত্তবান মানুষের এসব অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

এসময় ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রায়হান হামিদ রকি ও সহ-সভাপতি জিয়াউল হাসান রিপন উপস্থিত ছিলেন।

সময়কাল নিউজ