সময়কাল নিউজ
সময়কাল নিউজ

যে কারণে ধারাবাহিকে নিয়মিত নন অহনা

সময়কাল বিনোদন ডেস্ক
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হিসেবেই পরিচিত অহনা। নাটকের অভিনয়ে বেশি দেখা গেলেও সিনেমায়ও তার কাজের অভিজ্ঞতা আছে।

এই অভিনেত্রী সাম্প্রতিক সময়ে শুধু নাটকেই অভিনয় করেন। তবে অভিনয় থেকে বর্তমানে তার দুরত্ব চলছে। মাঝে মধ্যে নাটকে দেখা যাচ্ছে। সেগুলোর সংখ্যাও খুব কম।

তিনি জানিয়েছেন চলতি বছরের মধ্য ভাগ থেকে অভিনয়ে ব্যস্ততা বৃদ্ধি করবেন তিনি। করোনার কারণেই অভিনয়ের ব্যস্ততা কমিয়ে দিয়েছেন। এছাড়া বর্তমানে তিনি ‘অহমি’ নামের একটি বিউটি স্যালুন চালু করেছেন। এটি পরিচালনার কাজেই পুরোটা সময় দিচ্ছেন। তাই ধারাবাহিক নাটকে একবারেই অনুপস্থিত তিনি।

কিন্তু মাঝে মধ্যে এক খণ্ডের নাটকে অভিনয়ে দেখা যাচ্ছে তাকে। গত বছরের শেষ প্রান্তে তার অভিনীত মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় ‘মিস স্টুপিড’ নামের একটি নাটকে ইউটিউবে প্রকাশ হয়।

এ নাটকে অভিনয়ের জন্য অহনা বেশ সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন। এছাড়াও এরইমধ্যে অহনা শেষ করেছেন একই পরিচালকের পরিচালনায় ‘হাউ ভলিউম’ নাটকের কাজ। এ নাটকটিও শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বর্তমান ব্যস্ততা ও অভিনয় প্রসঙ্গে অহনা বলেন, ‘আগে নিয়মিত ধারাবাহিক নাটকে অভিনয় করলেও এখন করছি না। শুধুমাত্র খণ্ড নাটকেই অভিনয় করছি। তবে ধারাবাহিকের প্রস্তাব আসছে নিয়মিত। কিন্তু বছরের মাঝামাঝি ছাড়া আপাতত কোন সম্ভাবনা নেই ধারাবাহিকে অভিনয় করার। আর নতুন বছরে এখনো কাজ শুরু করিনি। নতুন কাজের পরিকল্পনা চলছে। এরপর সিদ্ধান্ত নেব কোন কাজগুলো করা যায়।’

নাটকের প্রতিনয়িতই সিনেমায় অভিনয়েরও প্রস্তাব পাচ্ছেন তিনি। এর আগে তিনি ‘চাকরের প্রেম’,‘ দুই পৃথিবী’ এবং সর্বশেষ ‘চোখের দেখা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

একটি ফটোসুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়াতে অহনার অভিষেক হয়েছিল। পরবর্তীতে তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে এবং নাটকে অভিনয় শুরু করেন।

সময়কাল নিউজ