সময়কাল নিউজ
সময়কাল নিউজ

সরাইলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে ২১ প্রার্থীকে ১লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা

আল মামুন খান,সরাইল ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ২১ জন প্রার্থীকে ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৮ টা পর্যন্ত উপজেলার শাহজাদাপুর, শাহবাজপুর ও নোয়াগাঁও ইউনিয়নে জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সামিন সারোয়ার এর নেতৃত্বে ও সরাইল থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত উক্ত অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালে নির্বাচনী আচরন বিধি লংঘনের দায়ে সর্বমোট ২১টি মামলায় মোট ১০ জন চেয়ারম্যান, ৮ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য পদ প্রার্থীকে ১লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান বকুল মাষ্টারকে ৫ হাজার, নৌকা প্রতীকে আছমা আক্তারকে ১০ হাজার , আনারস প্রতীকে মোঃ আগুর মিয়াকে ১০ হাজার , ঘোড়া প্রতীকে আরমান মিয়াকে ১০ হাজার , মোটর সাইকেল প্রতীকে রফিকুল ইসলাম খোকনকে ৫ হাজার টাকা টাকা জরিমানা করা হয়।
একই ইউনিয়নের সূর্যমুখী ফুল প্রতীকে মেম্বার পদ প্রার্থী শেফালী বেগমকে ৫ হাজার , লাটিম প্রতীকে ফারুক মিয়াকে ৮ হাজার, ফুটবল প্রতীকে জসিম মিয়াকে ৪ হাজার ও মিলন মিয়াকে ৭ হাজার , মাইক প্রতীকে নাজমা বেগমকে ৪ হাজার টাকা, আপেল প্রতীকে সুধাংশুকে ৪ হাজার , বক প্রতীকে কাকলীকে ৬ হাজার, তালা প্রতীকে আলী রাজাকে ৮ হাজার, তালগাছ প্রতীকে শারমিন বেগমকে ৩ হাজার ও বক প্রতীকে ফিরোজ মিয়াকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শাহবাজপুর ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চৌধুরী বাদলকে ৮ হাজার টাকা, আনারস প্রতীকে মোঃ রুবেলকে ৮ হাজার টাকা, সিএনজি প্রতীকে রাজিব আহম্মেদকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। একই ইউনিয়নে মোড়ক প্রতীকে মেম্বার পদ প্রার্থী জাহাঙ্গীর মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থী মনছুর আহমেদকে ৭ হাজার টাকা ও একই ইউনিয়নের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফট্যাব মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সময়কাল নিউজ