সময়কাল নিউজ
সময়কাল নিউজ

সিলেটে বাস-ট্রাকের ধাক্কায় যুবক নিহত

সময়কাল ডেস্ক :সিলেটের ওসমানীনগর উপজেলায় বাস ও ট্রাকের ধাক্কায় বাবু মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাহ্মণগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু বরিশালের পটুয়াখালী এলাকার বাসিন্দা ও দুর্ঘটনাকবলিত গ্রিনলাইন বাসের হেলপার ছিলেন।

আহতরা হলেন— বাসযাত্রী মো. আবু বাশার মণ্ডল (৪০), শাহীন (৩৩), মিথুন (৩২), শরিফুল (২২), নাহিদা (৪৪), ইরাজ (৩) ও জয়বাহার (৪২), জুনেদ আজীজসহ ১০ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের কাজে ব্যবহৃত একটি ট্রাক সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার ব্রাহ্মণগ্রাম এলাকায় অবস্থান করছিল। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ওই ট্রাকে সিলেট থেকে ঢাকাগামী অন্য একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় পেছনে থাকা গ্রিনলাইন বাসটিও পেছনের ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের পুরো অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় বাসের হেলপারসহ ১০ যাত্রী আহত হন।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ, শেরপুর হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার ব্রিগেডের সদস্যরা গ্রিনলাইনের হেলপারসহ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠান। সেখানে গুরুতর আহত বাস হেলপার বাবু মারা যান।

গ্রিনলাইন বাসের যাত্রী আহত জুনেদ আজীজ বলেন, ট্রেনের টিকিট না পাওয়ায় বাসের টিকিট কেটেছিলাম। আমার আসন ছিল সামনের দিকে।
সোমবার রাত ১১টা ৪৫ মিনিটে সিলেট থেকে বাসটি ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। শুরুটা ভালোই ছিল। গোয়ালাবাজার অতিক্রম করে ব্রাহ্মণগ্রামে যাওয়ার পর সামনে থাকা একটি ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি।
এর পর আর আমি কিছু বলতে পারি না। পরে অন্য যাত্রীদের কান্না আর চিৎকারে জ্ঞান ফিরে পাই। পরে গ্লাস ভেঙে ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা আমাদের উদ্ধার করেন।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মো. আমির উদ্দিন বলেন, নিহতের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ হয়েছে। তারা বাবুর মরদেহ ময়না তদন্ত ছাড়া নেয়ার জন্য প্রয়োজনীয় কার্যাদি সম্পাদনের জন্য থানায় আসছেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, দুর্ঘটনার পর গাড়ি দুটি সরিয়ে নিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।

সময়কাল নিউজ