সময়কাল নিউজ
সময়কাল নিউজ

বিজয়নগরে মনসুর আলীর উদ্যোগে ৮০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সময়কাল ডেস্ক : মরন ঘাতি করোনা ভাইরাসের প্রভাবে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়ন এলাকার গরিব অসহায় মানুষগুলো কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। আর এ অসহায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ৮০ টি পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে চান্দুরা ইউনিয়নের কৃতি সন্তান চান্দুরা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: মনসুর আলীর উদ্যোগে চান্দুরা ইউনিয়নের ৮০টি সুবিধাবঞ্চিত, স্বামীপরিত্যক্ত, প্রতিবন্ধি পরিবারের মাঝে এক ব্যাগ করে খাদ্য সামগ্রী (চাল, ডাল, পিঁয়াজ, তেল,লবন) বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণকালে বলেন, কর্মহীন মানুষের অভাব কি তা তিনি বুঝেন। একজন ব্যবসায়ী হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এলাকার কর্মহীন সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এসময় তিনি আরও বলেন, প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লায় জনপ্রতিনিধি ও ধনী ব্যক্তিরা যদি এসব মানুষের পাশে দাঁড়ান তাহলে বিজয়নগর উপজেলায় কাউকে না খেয়ে মরতে হবেনা। তাছাড়া নিম্ন আয়ের মানুষ গুলোর সমাজের বিত্তবানদের দিকে তাকিয়ে আছে। জাতীয় এ মহামারীতে তাদের পাশে দাঁড়ানোটা এখন সকলের দায়িত্ব বলেও তিনি মনে করেন।

মনসুর আলী নিজ উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তার মা,বড় ভাই সাজেদুল করিম ফিরোজ ও তার ছোট ভাই শের আলী সহ তার পরিবারের অন্যসদস্যরা।

সময়কাল নিউজ