সময়কাল নিউজ
সময়কাল নিউজ

সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি আর নেই

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের ছোট দেওয়ানপাড়া ঠাকুর বাড়ির সূর্য সন্তান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের পিতা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি(৭৫) আর নেই। আজ মঙ্গলবার(১০ আগস্ট) বিকাল ৪ টা ১৫ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
সরাইল উপজেলার খ্যাতিমান এই ব্যক্তি অবসরকালীন সময়ে উপজেলা আওয়ামী লীগের সক্রিয় নেতা হিসেবে দলীয় দায়িত্ব পালনের পাশাপাশি সমাজ হিতৈষী কর্মকান্ডে জড়িত ছিলেন।
শারীরিকভাবে সুঠাম ও হ্যান্ডসাম দেহের অধিকারী ফরহাদ রহমান মাক্কি মৃত্যুর আগে ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকালে মরহুমের লাশ ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসার পর শানীয়ভাবে জানাজার স্থান ও সময় নির্ধারণ করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কির মৃত্যুতে নিজ এলাকার মানুষসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

সময়কাল নিউজ